“চল ঘরে বসে আয় করি” প্রোগ্রামের টোকেন সংগ্রহ শুরু করেছেন সবাই! – BLACK iz IT Institute

"অনলাইনে ঘরে বসে আয়" এ অংশগ্রহণের নিয়ম এবং টোকেন সংগ্রহের নিয়ম বর্তমানে আউটসোর্সিং মার্কেটগুলোতে বাংলাদেশের অবস্থান প্রথমদিকে। বাংলাদেশি তরুণেরা যেমন ঘরে বসে লাখ টাকা আয় করছেন তেমনি বহিবিশ্বে বাংলাদেশের সুনাম ছড়িয়ে দিচ্ছেন। কিন্তু নির্দিস্ট গাইড লাইন বা পথ না জানা থাকার কারনে আমাদের দেশের অনেকেই আউটসোর্সিং বা ফ্রিল্যান্সিং এর মাধ্যমে আয় করতে পারছে না। আর এই সমস্যার কথা মাথায় রেখেই প্রতি ছয় মাস পর পরই BLACK iz IT Institute কর্তিক সম্পুর্ন Free Freelancing Programe টি আয়োজন করা হয়। এবারের Free Freelancing Programe এর নাম করন করা হয়েছে "অনলাইনে ঘড়ে বসে আয়"। এতে যে কেউ সম্পুর্ন ফ্রিতে অংশগ্রহন করতে পারবে।

দেশ সেরা আইটি স্ক্লিল ডেভেলপমেন্ট প্রতিষ্ঠান BLACK iz IT Institute কর্তিক সম্পুর্ন Free Freelancing Program 2015 শুরু হতে যাচ্ছে আর মাত্র ১০ দিন পর থেকে। এবারের পোগ্রাম শুরু হচ্ছে এপ্রিল ১৯ তারিখ থেকে ।  প্রতি ছয় মাস পর পরই BLACK iz IT Institute কর্তিক সম্পুর্ন Free Freelancing Program টির জন্য টোকেন সংগ্রহ শুরু করেছেন সবাই! অনেকেই গেল দুদিনে BLACK iz IT Institute এর ধানমন্ডি অফিস থেকে সশরীরে এসে “চল ঘরে বসে আয় করি” প্রোগ্রামের টোকেন সংগ্রহ করছেন।

I have just collected my TOKEN of “চল করি অনলাইনে আয়” ফ্রি ফ্রিল্যান্সিং প্রোগ্রাম ১৯ থেকে ২৫ এপ্রিল ২০১৫ from BLACK iz It Institute and now I AM TOO EXCITED!!

Posted by Syed Raiyanul Huda on Thursday, April 9, 2015

“চল ঘরে বসে আয় করি” প্রোগ্রামের টোকেন যে কেউ ১৫ তারিখ পর্যন্ত সংগ্রহ করতে পারতেন। শুধু মাত্র “চল ঘরে বসে আয় করি” প্রোগ্রামের টোকেন সংগ্রহকারিরাই সরাসরি কোর্সটিতে সম্পুর্ন ফ্রিতে অংশগ্রহনের সুযোগ পাবেন। আশা করা যাচ্ছে BLACK iz IT Institute এবারের Free Freelancing Program টিও পুর্বের মত অনেক বেশী আলোড়ন সৃষ্টি করবে। সরাসরি অংশগ্রহনের সংখ্যা ২০০ জনের কাছাকাছি হবে। অনলাইনেও যেহুতু দেশের যেকোন প্রান্ত থেকে সমপুর্ন ফ্রিতে অংশ গ্রহন করতে পারবে তাতেও হাজার খানেক মানুষ অংশগ্রহন করবে বলে আশা করছেন BLACK iz IT Institute এর কর্তি পক্ষ।

 

 

I am feeling too much excited, just collect the TOKEN of biggest free freelencing event “চল করি অনলাইনে আয়”! BLACK iz It Institute

Posted by Jãbēd Høssāīñ Rîdøy on Wednesday, April 8, 2015

Related posts

Leave a Comment